বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০১:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
ডাকাতির প্রস্তুতিকালে বরিশালে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত সদস্য গ্রেপ্তার

ডাকাতির প্রস্তুতিকালে বরিশালে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত সদস্য গ্রেপ্তার

বরিশাল রিপোর্ট ডেক্সঃ বরিশালে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।  এই তিনজনকে  মেট্রোপলিটন বিমানবন্দর থানা পুলিশ  কাশিপুর ইউনিয়নের কলসগ্রাম থেকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ডাকাতি করার সরঞ্জাম উদ্ধার করেছে।

সোমবার এক ইমেল বিজ্ঞপ্তিতে এই তথ্য বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল নিশ্চিত করে।

গ্রেপ্তার তিন যুবক হচ্ছে- কলসগ্রামের বাসিন্দা মৃত খোরশেদ আলমের ছেলে মো. আরিফুল ইসলাম ধলু (৩৩) এবং গৌরনদীর মাহিলাড়া গ্রামের জিন্নাত আলী ফকিরের ছেলে মো. শফিকুল ইসলাম (২৫) এবং বানারীপাড়ার মাদারকাঠি গ্রামের ইসমাইল হাওলাদারের ছেলে মো. শফিকুল ইসলাম (২৫)।

বিমানবন্দর থানা পুলিশ সূত্র জানায়, সংঙ্ঘবদ্ধ এই ডাকাতদলটি কলসগ্রামের বাসিন্দা ডাকাত আরিফুল ইসলাম ধলুর বসতঘরের সামনে অবস্থান নেয় এবং সেখানে বসে তারা ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছিল। তখন থানা পুলিশের একটি টিম সেখানে হানা দিয়ে ধলুসহ ওই দুইজনকে গ্রেপ্তার করে। এবং তাদের কাছ থেকে চাপাতি, ছোড়া, রেঞ্জসহ আরও বেশকিছু সরঞ্জামাদী উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেলাল উদ্দিন জানান, গ্রেপ্তার তিন যুবকের বিরুদ্ধে মামলা পরবর্তী তাদের আদালতে প্রেরণ করা হয়। সংশ্লিষ্ট আদালতের বিচারক তাদের কারাগারে পাঠিয়ে দিয়েছেন।’

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana